জন্মদিনের শুভেচ্ছা বার্তা / Birthday message in Bangla

Bangla birthday wishes message 
জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ / এসএমএস / বার্তা

আপনি কি  নতুন নতুন জন্মদিনের এসএমএস/ম্যাসেজ খুঁজছেন? আমরা আপনার বন্ধু, প্রিয়জন বা আপনার জীবনের  বিশেষ কারো জন্য প্রেরণের  অনেকগুলি নতুন বা মজাদার বিকল্প জন্মদিনের ম্যাসেজ/বার্তা নিয়ে হাজির হলাম।

শুভ জন্মদিনের শুভেচ্ছার জন্য  ইমেল, এসএমএস বা জন্মদিনের কার্ডে আপনার বার্তাগুলি প্রেরণের জন্য এই  পাঠ্যটি ব্যবহার করুন।
Happy-Birthday-wishes-message-cards

#  জন্মদিনগুলি একটি নতুন সূচনা, নতুন লক্ষ্য নিয়ে নতুন উদ্যোগের সময় এবং আত্মবিশ্বাস এবং          সাহসের সাথে এগিয়ে যাওয়ার উপলক্ষ্য।

# জন্মদিনগুলি গতকালের স্মৃতি, আজকের আনন্দ এবং আগামীকালকের স্বপ্নগুলিতে পূর্ণ।
    শুভ জন্মদিন!

# শুভ জন্মদিন 12 মাসের সুখ, 52 সপ্তাহের প্রফুল্লতা এবং সমৃদ্ধি, 8760 ঘন্টা আনন্দের, 525600 মিনিট স্বাস্থ্যের, 31536000 সেকেন্ডের ভালবাসার সাথে  ।

#  শুভ জন্মদিন সুইটি, আমি সর্বদা তোমার জন্য থাকব! আমি তোমাকে খুব মনে করি এবং আমি তোমাকে খুব ভালবাসি! তোমার চিরকালের  বন্ধু

# আমি আপনাকে একটি শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি, কারণ আপনি এমন একজন যার অর্থ আপনি আমার কাছে অনেক কিছু  এবং যার আমি খুব প্রশংসা করি। আমি আপনার জীবনের বন্ধু হওয়ার আশা করি এবং আপনার জন্য  বিশ্বের সমস্ত সুখের কামনা করি, কারণ আপনি সত্যই বিশেষ কেউ।

# তারা বলেছে যে আপনি বয়স বাড়ার সাথে সাথে আপনার স্মৃতিশক্তি হারাবেন। আমি বলি "অতীতকে ভুলে যান" এবং আপনার জীবনকে পুরোপুরি জীবনযাপন করুন। আইসক্রিম দিয়ে শুরু করুন। শুভ জন্মদিন।

# সবসময় মনে হয় জ্ঞান বয়সের সাথে আসে ... কিন্তু আপনার কাছে বার্ধক্যের কোন  লক্ষণই নেই!
শুভ জন্মদিন!

# আমি তোমার জন্মদিনের কথা মনে করি তবে তোমার বয়স নয় ... আমি তোমার একটি ভাল বন্ধু!
শুভ জন্মদিন!

#  শুভ জন্মদিন!  আপনার অতীত সবচেয়ে সেরা কারণ অতীত থেকে  আপনার ভবিষ্যতের  খারাপ হতে পারে।

# আপনি যখন জানেন যে, কেউ আপনাকে ভালবাসে তখন খুব ভালো লাগে এই ভেবে যে কেউ আপনাকে ভেবেছিল যে কারো আপনার প্রয়োজন। তবে আপার আরো বেশি ভালো লাগে যখন  জেনে গেছেন যে কেউ আপনার জন্মদিনের শুভেচ্ছা জানাতে  ভুলেনি ।

# আমি আপনাকে একটি শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই যা জীবন আপনাকে দুর্দান্ত সুখ এবং সাফল্যের দিকে নিয়ে যায় এবং আমি আশা করি যে আপনার সমস্ত ইচ্ছা সত্য হবে। আপনার দিনটি হাসি-আনন্দের সাথে উপভোগ করুন
 শুভ জন্মদিন!

# একটি জন্মদিন হ'ল সূর্যকে ঘিরে আরও 365 দিনের ভ্রমণের প্রথম দিন! আপনার জীবনের চলার পথ সুন্দর হোক! শুভ জন্মদিন!

# এটি আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন, কারণ এটি আপনাকে স্মরণ করিয়ে দেয় যে দিনটিতে আপনি পৃথিবীতে এসেছিলেন এবং আমার জীবনে এসেছিলেন,  আমার জীবনকে দুর্দান্ত ও আনন্দময় করে তোলেন। শুভ জন্মদিন।

# হাসি দিয়ে আপনার জীবন গণনা করুন  অশ্রু দিয়ে নয় এবং আপনার বয়সকে বন্ধুত্ব দিয়ে                গননা  করুন বছর দিয়ে নয়। শুভ জন্মদিন!

#  আপনি একটি বিশেষ ব্যক্তি,  আমি আপনার একটি সুন্দর দিন এবং একটি দুর্দান্ত বছর কামনা              করি।

# এই বছরটি আরও ভাল আনন্দে পূর্ণ হোক এবং এটি আপনার অনেক স্বাস্থ্য, সাফল্য এবং সুখ               আনুক! শুভ জন্মদিন!

# জীবন একটি দুর্দান্ত যাত্রা, তাই প্রতি কিমি সুবিধা গ্রহণ করুন শুভ জন্মদিন।

# একটি দুর্দান্ত দিন এবং একটি দুর্দান্ত বছর কামনা করি। শুভ জন্মদিন!


বন্ধু বা প্রিয়জনকে পাঠানোর জন্য ক্লাসিক জন্মদিনের ম্যাসেজ / বার্তা।

# শুভ জন্মদিন আমার বন্ধু! আসন্ন বছর সুখ এবং ভালবাসায় পূর্ণ হোক এবং আপনার আত্মীয় স্বজনদের ও বন্ধুদের সাথে হাসি আনন্দের সাথে অতিবাহিত করুন।

# শুভ জন্মদিন! এই গুরুত্বপূর্ণ দিনটি আপনার একটি সাধারণ দিনের চেয়ে আরও বিশেষ করে তুলুক। আমি আপনার জন্য হাসি, সুখ এবং ভালবাসায় ভরা  দিনের কামনা করি।

# এই বিশেষ দিনে, আপনার সুখ এবং আনন্দের সমস্ত ইচ্ছা পূরণ হোক। শুভ জন্মদিন আমার বন্ধু!

#  এই জন্মদিনে আপনার পরিবার এবং বন্ধুদের সাথে প্রচুর ভালবাসা, সুখ এবং প্রচুর সুন্দর মুহূর্তগুলি ভাগ করে নিতে পারেন তার জন্য প্রার্থনা করি। শুভ জন্মদিন।


"শুভ জন্মদিন" শুভেচ্ছা ম্যাসেজ  বন্ধু বা প্রিয়জনের পাঠানোর জন্য আরো কিছু ম্যাসেজ

#  শুভ জন্মদিন! একটি প্রবাদ চলে যে আপনি বয়স বাড়ার সাথে সাথে আপনি প্রজ্ঞা অর্জন করেন এবং আপনি নির্দোষতা হারাবেন! তাই  এই নতুন বছরের সাথে আরো নতুন জ্ঞানের অর্জন করুন  এই  শুভ কামনা করি।

# আমি আপনার সমস্ত আবেগ, উত্তেজনা, বিশেষ চেতনা এবং হাসিগুলির জন্য শুভ কামনা  জানাই যেন  জন্মদিনটি একটি বিশেষ দিন ও আনন্দময়  দিন হিসেবে  কাটুক!

# এই বিশেষ দিনে  আপনার কাজটি পুরোপুরি সুন্দর ভাবে  সম্পাদন করতে পারেন তার জন্য প্রার্থনা করছি:  একবারে সবগুলো মোমবাতি বের করে জ্বালিয়ে নিন, যাতে আপনার সমস্ত ইচ্ছা সত্য হয়! শুভ জন্মদিন।

#  আমাদের পৃথিবীতে খুব কম বুদ্ধিমান, সুন্দর এবং ভাল মানুষ রয়েছে। তাদের একজন আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এই এসএমএস পাঠাচ্ছে!

# বৈজ্ঞানিক দৃষ্টিকোণ থেকে যদি দেখা হয়, তাহলে  জন্মদিন টি হচ্ছে  সূর্যে র চারপাশ দিয়ে ঘুরে  আসা অন্য 365 দিনের  প্রথম দিন! সুতরাং যাত্রা শুভ হোক এবং হাঁসি, সুখ ও আনন্দ পূর্ণ হোক।

মজার কিছু জন্মদিনের ম্যাসেজ/বার্তা
এই মজাদার এবং মজার বার্তাগুলির সাথে জন্মদিনের  বার্তা পাঠিয়ে বাড়তি মজা যোগ করুন!

# শুভ জন্মদিন! এই বছর আপনার উপহার দেওয়ার মতো আমার কাছে প্রচুর অর্থ নেই, তাই আমি নিজেকে বলেছিলাম যে এই এসএমএসটি নিখুঁত উপহার হবে! একটি ম্যাসেজ 60 পয়সা, যেখানে আপনি সর্বাধিক সুন্দর "শুভ জন্মদিন" খুঁজে পাবেন এবং আপনি আপনার সমস্ত জীবনে এটা ধরে রাখতে সক্ষম হবেন, আমি মনে করি যে আমি এর চেয়ে ভাল আর খুঁজে পাবো না!

# আমি জানি আপনার জন্মদিন সর্বাধিক  পালনের জন্য আপনার কাছে কেবল 86400 সেকেন্ড রয়েছে তবে আপনি এই মূল্যবান দিনের 10 সেকেন্ড চুরি করতে সুযোগ দিন যাতে আপনি আমার বার্তাটি পড়তে পারেন: শুভ জন্মদিন!

# বন্ধুরা আপনাকে সর্বদা আপনার বয়সের কথা মনে করিয়ে দেওয়ার জন্য উপস্থিত থাকে। তাই আপনার অনুগ্রহ করার জন্য, আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!

# শুভ জন্মদিন! জন্মদিনগুলি স্বাস্থ্যের জন্য খুব ভাল! এটি প্রমাণিত হয়েছে যে, সর্বাধিক জন্মদিন পালনের লোকেরা অন্যদের চেয়ে বেশি দিন বেঁচে থাকে!

# আজ খবরে জানান, মোমবাতির কারখানা পুড়ে গেছে। সমস্ত কর্মচারী কারখানার চারপাশে দাঁড়িয়ে "শুভ জন্মদিন [ নাম হবে ]" গেয়েছিলেন।

# শুভ জন্মদিন! আপনি এতই বৃদ্ধ যে আপনাকে আপনার সমস্ত মোমবাতি লাগানোর জন্য ফায়ার ডিপার্টমেন্টকে কল করতে হবে!

# আজ সকালে জাদুঘরে গিয়েছিলাম প্রাচীন জিনিসগুলি দেখতে! এটা দুর্দান্ত ছিল! তদ্ব্যতীত, এটি আমাকে স্মরণ করিয়ে দিয়েছে যে আপনার আজ জন্মদিন!
শুভ জন্মদিন!

# শুভ জন্মদিন! আমি জানি আপনার জন্মদিনের মোমবাতিগুলি কিনতে আপনার পরিবার খুব বেশি  ঋণি হয়ে  যাবে ...  আপনি যদি আমার ম্যাসেজটি গ্রহন করেন, তাহলে আমি আপনার মোমবাতি কেনার ঋণ  পরিশোধের  সাহায্য করতে পারি।


 জন্মদিনের এসএমএস - ভালবাসার মানুষের জন্য জন্মদিনের ম্যাসেজ

যেকোন মানুষই যদি তার বিশেষ দিনে তার ভালবাসার মানুষের কাছ থেকে ম্যাসেজ পায় তাহলে তার আনন্দ আরো বেশি বেড়ে যায়। তাই  ভালবাসার মানুটিকে খুশি করতে তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে নিচের বার্তা/ম্যাসেজ গুলো পছন্দ করতে পারেন।
# আপনি জানেন যে আপনি এখনও আমার হৃদয়ে রয়েছেন তবে আজ অন্যান্য দিনের চেয়েও বেশি! শুভ জন্মদিন। এক সাথে এটি উদযাপন করতে আজ রাতে দেখা হবে!

#  আজ আমি সবচেয়ে পরিচিত, সবচেয়ে মধুর, সবচেয়ে হাসি এবং প্রিয় ব্যক্তির জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানাচ্ছি! এবং হ্যাঁ এটি হচ্ছে তোমার জন্মদিন! শুভ জন্মদিন! আমি তোমাকে ভালবাসি।

# আজকের জন্মদিনটি আগের জন্মদিন গুলোর থেকে সবচেয়ে মিষ্টি, মধুর জন্মদিন হোক। আমি তোমাকে এই বার্তাটি চুম্বন এবং আলিঙ্গন দিয়ে পাঠিয়েছি!

# যিনি আমার জীবনকে একটি দুর্দান্ত রোম্যান্স করেছেন তার জন্মদিনের শুভেচ্ছা। আপনি আমার জীবনের ভালবাসা। আমি আপনার চমৎকার-হাসি ও আনন্দ পূর্ণ  একটি জন্মদিন কামনা করছি।

#  শুভ জন্মদিন। এখানে একটি চুম্বন, সেখানে আরেকটি, তারপরে এখানে অন্য একটি ইত্যাদি।  এটি 86400 চুম্বন, প্রতি সেকেন্ডে একটি, আমি আপনাকে এই বিশেষ দিনের জন্য প্রেরণ করি। আপনি প্রতিটি চুম্বন কোথায় পেতে চান তা ঠিক করা আপনার উপর নির্ভর করে।

# শুভ জন্মদিন! আমি এই দিনটিকে আপনার জন্মদিনের জন্য সবচেয়ে অবিস্মরণীয় এবং বিশেষ স্মৃতি হিসাবে স্মরণে রাখার অপেক্ষায় রয়েছি। প্রস্তুত হও!

# এই বিশেষ দিনে, সূর্য তার সোনার রশ্মিকে সজ্জিত করেছে, মেঘগুলি তুলোর স্নিগ্ধতা চুরি করেছে, বাতাসটি ময়দানের আচরণের ঘ্রাণে সুগন্ধি করেছে এবং আকাশটি সেশেলস সমুদ্র থেকে তার রঙ ধার করেছে । এগুলি আপনার জন্য, যাতে আপনি জন্মদিনের সর্বাধিক সুন্দর দিন হিসেবে পালন করতে পারেন।

# আজ আপনার জন্মদিন এবং আবহাওয়া খুব সুন্দর না! আপনি এটি জানেন না, তবে ইতিমধ্যে বিশ্বের উজ্জ্বল নারীকে আলোকিত করতে সূর্য রঙিন প্যালেটে আলোর সেরা রশ্মি বেছে নিতে খুব ব্যস্ত।

Post a Comment

0 Comments