বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা মেসেজ/ marriage anniversary wishes

 
marriage-anniversary-wishes-and-messages
marriage-anniversary-wishes-and-messages-in-bengali
বিবাহের বিবাহ শুভেচ্ছা ম্যাসেজ

আপনার বিবাহ বার্ষিকী উদযাপন করার সময় এসেছে। আপনি যদি “শুভ বিবাহ বার্ষিকী” এর চেয়ে কিছুটা বেশি  কথা বলতে চাইছেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন।
এখানে ৫০+ এরও বেশি বার্তা এবং শুভেচ্ছ যা আপনার প্রিয়জন বা বন্ধুবান্ধব বা পরিবার তাদের বার্ষিকী উদযাপনের জন্য আপনার শুভেচ্ছাকে প্রকাশ করতে সহায়তা করে।

দারুন কিছু শুভেচ্ছা ম্যাসেজ/বার্তা

** আমার জীবনের অন্যতম আনন্দের দিন ছিল
যখন আমরা একে অপরকে "আমি তোমাকে ভালবাসি" বলেছিলাম।
তবে এর চেয়ে ভাল এটি হ'ল আমরা এখনও একে অপরকে 365 দিন পরে ভালবাসি।

** একসাথে বৈবাহিক সুখের আর একটি দুর্দান্ত বছরের জন্য আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি। শুভ বিবাহ বার্ষিকী.

** আজ তোমার জন্য শুভ কামনা  ম্যাসেজ পাঠাচ্ছি ...  তোমার প্রতি আজও  গভীর ভালবাসা রয়েছে এবং তোমায় সর্বদা স্মরণে  রয়েছে।
বিবাহ বার্ষিকী শুভ হোক
আমি প্রার্থনা করি.

** একসাথে এটতা দিন পার করা আমার প্রিয় উপহার যা আমি আপনার কাছ থেকে পেয়েছি।
আমি তোমাকে ভালোবাসি!

** আমাদের বার্ষিকীতে তুমি আমাকে নতুন উপহার দিতে পারেন, তবে আপনি কি জানেন যে আমার সবচেয়ে বড় উপহারটি কী?
এটা তুমি।

**  তালাকপ্রাপ্ত দম্পতিদের দিকে তাকালে মনে হয় যে বিবাহগুলি সংক্ষিপ্ত। তবে আপনারা উভয়েই প্রমাণ করেছেন যে বিবাহগুলি সত্যই চিরন্তন। শুভ বার্ষিকী.

** আপনার সম্পর্কের দিকে তাকিয়ে আছেন  বুঝতে পারি সত্যিকারের ভালবাসা খুঁজে পাওয়া যায় না,
এটি নির্মিত হয়।
শুভ বিবাহ বার্ষিকী।

** আজকের এই বিবাহ বার্ষিকীতে সর্বদা অন্তহীন সুখ, আনন্দ এবং ভালবাসা কামনা করছি। শুভ বিবাহ বার্ষিকী

** বিবাহ বার্ষিকীতে  আন্তরিক শুভেচ্ছা ; 
আপনাদের সম্পর্ক একসাথে আরও বড় এবং সুখের হোক।

** আপনারা একে অপরের সুন্দর স্বামী এবং স্ত্রী হিসাবে সুখী জিবন-যাপন করেন চিরকাল এই কামনা রইলো। সামনের বছরগুলিতে আপনাদের সুখ, ভালবাসা এবং আনন্দ ব্যতীত আর কিছুই মন্দ স্পর্শ না করুক।

**  আপনার মুখের রিঙ্কেলগুলি আপনার বয়স কত হয়েছে তার লক্ষণ নয়, তবে আপনার বিবাহিত জিবনের  কত গুলো অধ্যায় একসাথে পার করে এসেছেন তার প্রমান। শুভ বিবাহ বার্ষিকী.

**  এই সমস্ত দুর্দান্ত বছরগুলির জন্য ধন্যবাদ,
আর তুমি আমাকে দিয়েছি সেই দুর্দান্ত স্মৃতি।
আমার প্রিয়তমের শুভ বিবাহ বার্ষিকী !!!

** আপনি আমার পরিচিত মিষ্টি, বিনয়ী ও নম্র ব্যক্তি
আমি মনে করি আমি বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মেয়ে  আপনার মত একটি স্বামী পেয়েছি
শুভ বিবাহ বার্ষিকী, সুইট!

** একসাথে বৈবাহিক সুখের আর একটি দুর্দান্ত বছরের জন্য আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি। শুভ বিবাহ বার্ষিকী.

** আমি খুব আনন্দিত যে আমরা এক সাথে রয়েছি, আমি আমার পাশে তোমাকে ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না। আমাদের বিবাহ বার্ষিকীতে তোমার সুখ ও মঙ্গল কামনা করছি।

** একসাথে বিবাহের অপূর্ব বছরের জন্য আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি।
শুভ বিবাহ বার্ষিকী.

রোমান্টিক বিবাহের বার্ষিকী বার্তা

রোমান্টিক বিবাহের বার্ষিকী শুভেচ্ছা একে অপরের প্রতি ভালবাসা প্রকাশের জন্য সবচেয়ে নিখুঁত মুহুর্তগুলির মধ্যে একটি।

** তুমি আমার মিষ্টি বর্তমান এবং ভবিষ্যতের জন্য আমি সর্বদা তোমাকে চাই।
শুভ বিবাহ বার্ষিকী!...

** আমি নিজেকে ভাগ্যবান মনে করি কারণ তুমি আমাকে তোমার জীবনের ভালবাসা হিসাবে বেছে নিয়েছেন।
শুভ বার্ষিকী!

** যে মুহুতে তোমার সাথে আমার সাক্ষাত হয়েছিল, সেই সময়েই আমি জানতাম যে তুমি সেই মানুষটি, যে আমার সারা জীবনের সঙ্গী।  শুভ বিবাহ বার্ষিকী, আমার ভালবাসা।

** ভালবাসা কত সুন্দর ও  মধুর হতে পারে তা আমাকে দেখানো জন্য তোমাকে ধন্যবাদ।
শুভ বিবাহ বার্ষিকী।

**  আপনাকে আলিঙ্গন এবং চুম্বন দেওয়ার জন্য আমার কোনও নির্দিষ্ট কারণ প্রয়োজন নেই। তবে, আজ আমি  সেটি প্রচুর পরিমাণে পেয়ে যাব কারণ এটি আমাদের দিন। শুভ বিবাহ বার্ষিকী আমার ভালবাসা!

** আমাকে তোমার বাহুতে জড়িয়ে ধরে চিরকাল তোমার হৃদয়ের কাছে রাখো।
তোমার সাথে আরও এক বছর পূর্ণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।
শুভ বিবাহ বার্ষিকী!

** আমি আশা করি ভালোবাসার এই যাত্রা কখনই শেষ হয় না
আমার প্রিয়তমকে আন্তরিক ধন্যবাদ
এই সুন্দর যাত্রায় আমার  সঙ্গী হওয়ার জন্য।
শুভ বার্ষিকীর শুভেচ্ছা!

** এই বিবাহ বার্ষিকীতে,
আমি তোমাকে আরও বেশি ভালবাসার প্রতিজ্ঞা করছি,
আমি  তোমাকে  কাছে রাখার প্রতিজ্ঞা করি,
আমি তোমাকে চিরকাল ভালবাসি পদথ করছি,
আমি আমার আত্মার গভীরতম অংশটি ভাগ করে নেওয়ার প্রতিজ্ঞা করি।
তোমাকে চিরকাল ভালোবাসি বেবি
শুভ বিবাহ বার্ষিকী!!

মিষ্টি বিবাহ বার্ষিকী বার্তা
আপনার প্রিয়জনের বিবাহ বার্ষিকীতে এখানে কিছু সুন্দর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ম্যাসেজ/বার্তা রইল
চিরকাল মিষ্টি ও সুন্দর ভালবাসার মধ্যে দিয়ে থাকুন থাকুন!

** শুভ বিবাহ বার্ষিকী!
“আপনার চমৎকার বিবাহ বার্ষিকীতে দুইজনকে জানাই উষ্ণ শুভেচ্ছা।
আপনারদের জীবন আরো বেশি সুখে ভরে উঠুক।

** আমাদের জীবনকে প্রতিদিন উজ্জ্বল করে এমন সবচেয়ে দুর্দান্ত দম্পতির জন্য তিনটি চিয়ার।
এই বার্ষিকী আপনার পথে আনন্দ এবং মঙ্গল বয়ে আনুক।

                          marriage-anniversary-wishes-and-messages in bangla

স্ত্রীর জন্য বিবাহ বার্ষিকী বার্তা
বিশাল এসএমএস ভান্ডার থেকে স্ত্রীর জন্য বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বাত্য/ম্যাসেজ  পছন্দ করুন। বিশেষ শুভেচ্ছার সঙ্গে তাকে স্বাগত জানাতে এবং আপনার বিবাহের রোমান্টিক বন্ধন পুনরুদ্ধর করতে।

** শুভ বিবাহ বার্ষিকী, প্রিয়তম।
যেদিন আমাদের বিয়ে হয়েছিল, সেদিন আমার জীবনটা আরও উন্নত হয়েছিল!
আমি আপনার সাথে আরও অনেক বছর কাটাতে প্রস্তুত!

** আপনি আমার হৃদয়,
আমার প্রাণ, আমার ধন-সম্পদ,
আমার আজ, আমার আগামীকাল,
আমার চিরকাল এবং আমার সমস্ত কিছু।
শুভ বিবাহ বার্ষিকী!

**আমাদের বাড়ি কখনও তোমাকে ছাড়া বাড়িতে পরিণত হত না।
আমাদের বাচ্চারা তোমাকে ছাড়া পরিবারের অর্থ কখনই বুঝতে পারত না।
আমি তোমাকে ছাড়া ভালোবাসার অভিজ্ঞতা কখনই বুঝতে পারতাম না।
শুভ বিবাহ বার্ষিকী.

** তোমার সাথে থাকার স্বপ্ন বাস্ততে পরিণত হয়েছে।
প্রতি বছর তোমার সাথে এক নতুন অনুভূতি!
বর্তমান সময় থেকে সামনের বছরগুলি আমাদের বন্ধন আরো বেশি দূঢো হবে তোমার ভালবাসায় !
শুভ বিবাহ বার্ষিকী!

** আপনার উপস্থিতি আমাকে আবেগ, গর্ব এবং শক্তি দিয়ে পূর্ণ করে।
আমি যা কিছু অর্জন করেছি তা আপনার সমর্থনের কারণে।
শুভ বার্ষিকী আমার মিষ্টি বউ।
আমি তোমায় ভালোবাসি!

** তুমি সর্বোত্তম সম্ভাব্য উপায়ে  সম্পর্কের সমস্ত উত্থান-পতন, মোচড় এবং মোড়গুলি পরিচালনা করে থাকো
আমি বুঝতে পেরেছি কারো সাথে তোমার শ্রেষ্ঠত্বের সাথে মেলে না।
শুভ বিবাহ বার্ষিকী, সুইট বউ!

** কলেজে একসাথে হওয়া থেকে জীবনে একসাথে হওয়া অবশেষে আমরা এটি তৈরি করেছি।
শুভ বিবাহ বার্ষিকী আমার সুন্দরী বউ!

** জীবনের সবচেয়ে বড় মুহূর্তগুলির মধ্যে আমাদের বিবাহ তালিকার শীর্ষে রয়েছে।
শুভ বিবাহ বার্ষিকী, আমার ভালবাসা!

** আমাদের অনুভূতিগুলি কথায় প্রকাশ করার দরকার নেই কারণ আমরা একে অপরের হৃদস্পন্দনের ভাষা বুঝতে পারি।
শুভ বিবাহ বার্ষিকী!

** আমাদের বিবাহ বার্ষিকীতে আমার একটি কথা বলার আছে
আমি আমার জীবনকে ভালবাসি কারণ এটি তোমাকে দিয়েছে।
আমি তোমাকে ভালবাসি কারণ তুমি আমার জীবনে আছেন।
শুভ বিবাহ বার্ষিকী!

** আমি খুবই ভাগ্যবান, কারন আমি আমার স্ত্রীকে আমার সবচেয়ে ভাল বন্ধু ও মনের সাথী হিসেবে পেয়েছি।  শুভ বিবাহ বার্ষিকী!

**  আমাদের বিবাহ বার্ষিকী আমাদের একীকরণ, তৃপ্তি এবং একে অপরের প্রতি ভালবাসার আরেক বছরের উদযাপন।
শুভ বিবাহ বার্ষিকী, বউ!

** শুভ বিবাহ বার্ষিকী
আমার প্রিয়তমা স্ত্রী

** শুভ বিবাহ বার্ষিকী
আমার হৃদয় তোমার জন্য  ভালবাসে সর্বদাই চিরদিনের জন্য।

** প্রতিটি অতিবাহিত দিনের সাথে হৃদয়বিনিময় বাড়ুক
শুভ বিবাহ বার্ষিকী

**  তোমার কারণেই এই সম্পর্কটিতে আমি অত্যন্ত খুশি।
আসুন ভালবাসার মধ্যে দিয়ে ভালবাসার আরেকটি মাইলফলক উদযাপন করি।
শুভ বিবাহ বার্ষিকী!

** তোমাকে আজ এবং চিরকালের জন্য অনেক অনেক শুভকামনা।

** আমাদের বিয়ে হওয়ার দিন থেকেই সময় থেমে গেছে।
আমরা যদি বিয়ে না করতাম তবে সত্যিকারের ভালবাসার অভিজ্ঞতা কখনই পেতাম না।
শুভ বিবাহ বার্ষিকী.

** আমার মিষ্টি বউ শুভ বিবাহ বার্ষিকী
আমার সুখের পিছনে কারণ,
আমার সাফল্যের কারণ,
আমার সমস্ত হাসির কারণ,
ভালবাসি তোমাকে সুইটি!

**শুভ বিবাহ বার্ষিকী আমার হৃদয়ের রানী।
আমরা একসাথে যে সুন্দর সময় কাটিয়েছি তার জন্য ধন্যবাদ।
এই মুহূর্তগুলি আমার কাছে সত্যই মূল্যবান।

** তুমি আমার  প্রার্থনা উত্তর,
আমার পূর্ণ ইচ্ছা, আমার বাস্তব স্বপ্ন।
শুভ বিবাহ বার্ষিকী!!

** প্রিয়তমা, তোমার সাথে  সমস্ত অভিজ্ঞতা আমার জন্য সুন্দর।
তোমাকে শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা!

/** যখন ভালবাসা সত্য জীবন তখন সুন্দর হয়।
শুভ বার্ষিকী আমার প্রিয়তমা

** এই বছর আমি তোমাকে বলতে চাই যে আমি আপনাকে ভালবাসি এবং
তোমার  সাথে ভাগাভাগি করা প্রতিটি মুহূর্তটি উপভোগ করি।
শুভ বিবাহ  বার্ষিকী!

** প্রতি বছর আমাদের ভালবাসা আরও ভাল হচ্ছে। আমি আশা করি এটি সমস্ত আগত বছর ধরে এভাবেই থাকবে।
শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তম!

** একসাথে বৃদ্ধ হওয়া আমার প্রিয় উপহার যা আমি আপনার কাছ থেকে পেয়েছি।
আমি তোমাকে ভালোবাসি!

** তোমারই জন্য, আমার বাড়িতে মনোরম রৌদ্রের রশ্মি রয়েছে
শুভ বিবাহ বার্ষিকী মিষ্টি লক্ষীটি!

** আমার মিষ্টি বউয়ের  শুভ বিবাহ বার্ষিকী
যে আমার কপির চিনি, আমার দুর্বলতা এবং আমার জীবনের ভালবাসার শক্তি।

** শুধু তোমার সাথে থাকার ফলে আমাকে আবার তোমার প্রেমে পড়তে বাধ্য করে ..
আমার সুন্দরী স্ত্রীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

** আমি  স্বপ্ন হল  তুমি যে  স্বপ্নগুলি দেখ সেগুলোকে  সত্যি করে তোলা।
সেই প্রতিশ্রুতি দিয়ে, তোমাকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাই আমার ভালবাসা।

** এই ঘনিষ্ঠতা এবং একতা সবচেয়ে আকর্ষণীয়, সবচেয়ে উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা।
শুভ বিবাহ বার্ষিকী আমার ভালবাসা

** খারাপ দিনগুলি ছিল ... তবে হাজার হাজার ভালও রয়েছে ... তোমাকে ভালবাসি;
শুভ বিবাহ বার্ষিকী.


স্বামীর জন্য বিবাহ বার্ষিকী ম্যাসেজ/ বার্তা
প্রেমের স্মরণে বিবাহ বার্ষিকী উদযাপিত হয়।
বিবাহের বার্ষিকীর রোমান্টিক ও মনোরম শুভেচ্ছা ম্যাসেজটি সংগ্রহ করে স্বামীর জন্য পাঠান ।

** শুভ বিবাহ বার্ষিকী আমার  প্রিয়তম!
আমার ভালবাসা এবং স্নেহ চিরকাল তোমারই জন্য।
আমি তোমাকে অনেক অনেক ভালবাসি ও স্নেহ করি
বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা!!

**  আমার কাছে সবচেয়ে সুদর্শন মানুষটি হলে তুমি কারণ তুমি আমাকে সবচেয়ে সুন্দর জীবন দিয়েছেন,  শুভ বিবাহ বার্ষিকী।

** আমি তোমাকে ভালবাসতে চাই,তোমাকে স্নেহ করতে চাই, তোমার যত্ন নিতে চাই এবং তোমাকে  সবচেয়ে সুখী মানুষ হিসাবে দেখতে  চাই,
শুভ বিবাহ বার্ষিকী আমার ভালবাসা।

** তোমার ভালবাসা আমাকে হাজার হাজার কারণ দেয় প্রতিদিন হাসতে।
আপনি একটি দুর্দান্ত সন্ধান। শুভ বার্ষিকী, আমার ভালবাসা!

** তোমার সাথে বিয়ে হচ্ছে ...
তার মানে আমার সেরা বন্ধু সবসময় আমার পাশে,
তোমাকে ভালবাসি আমার বন্ধু, আমার ভালবাসা
শুভ বিবাহ বার্ষিকী!

** শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তম
আজ , আগামীকাল এবং সারা জীবনের জন্য আমার পাশে তোমাকে চাই।
আমি প্রতিদিন তোমাকে আরো ভালবাসতে চাই.

** সমস্ত ভালবাসা দিয়ে আমাকে ধরে রাখার জন্য ধন্যবাদ।
স্বামী হিসাবে তোমাকে পেয়ে আমি ধন্য!
আমি তোমাকে অনেক ভাসবাসি।
শুভ বিবাহ বার্ষিকী!

** বিবাহ বার্ষিকীতে আমার জীবন সঙ্গীর জন্য শুভ কামনা রইল।  শুভ বিবাহ বার্ষিকী!

** একসাথে বৃদ্ধ হওয়া আমার প্রিয় উপহার যা আমি আপনার কাছ থেকে পেয়েছি।
আমি তোমাকে ভালোবাসি!

** সফল বিয়ের পেছনের একমাত্র কারণ হ'ল সঠিক ব্যক্তিকে বিবাহ করা।
সৃষ্টি কর্তাকে ধন্যবাদ, আমি তোমাকে পেয়েছি!
শুভ বিবাহ বার্ষিকী প্রিয় স্বামী!

**আমার জীবনের ভালবাসার জন্য শুভ বিবাহ বার্ষিকী।

** তুমি সত্যই ঈশ্বরের কাছ থেকে একটি আশীর্বাদ।
আমার অংশীদার হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ,
স্বামী, প্রেমিকা এবং বন্ধু।
শুভ বিবাহ বার্ষিকী!

** আমার বন্ধুরা বলত পুরুষ লোক ভাল হয় না তাদের বিশ্বাস করতে নেই, তবে যেদিন আমার তোমার সাথে পরিচয় হয়েছিল সেদিন বুঝতে পারছিলাম যে তারা ভুল ছিল।
তুমি সবচেয়ে নিখুঁত মানুষ এবং আমি তোমার সাথে থাকতে পেরে খুশি।
শুভ বিবাহ বার্ষিকী!

** তোমাকে আমার স্বামী হিসাবে পেয়ে আমি খুব ভাগ্যবান এবং সত্যই এটি আমার জীবনের সেরা দিন।
শুভ বিবাহ বার্ষিকী, আমার ভালবাসা।

** বিশ্বের সবচেয়ে দুর্দান্ত, অপূর্ব স্বামীর জন্য শুভ বিবাহ বার্ষিকী।
অন্য কোনও মানুষ আমাকে তোমার মতো ভালবাসা এবং কেয়ার  করতে পারতো না। তোমার সাথে কাটানো প্রতিটি  দিনের সাথে সাথে আমি তোমাকে আরও ভালবাসি।

** আমি একে অপরের প্রতি আমাদের ভালবাসা মরতে দেব না,
আমি তোমাকে শেষ পর্যন্ত ভালবাসব।

** শুভ বিবাহ বার্ষিকী
সর্বদাই চিরদিনের জন্য
আমার হৃদয় তোমার জন্য  ভালবাসে।

** সমগ্র  বিশ্বের সবচেয়ে আরাধ্য, যত্নশীল, সুদর্শন এবং প্রেমময় স্বামীকে শুভ বিবাহ বার্ষিকী।
আমি তোমায় ভালোবাসি!

** আমাদের অনুভূতিগুলি কথায় প্রকাশ করার দরকার নেই কারণ আমরা একে অপরের হৃদস্পন্দনের ভাষা বুঝতে পারি।
শুভ বিবাহ বার্ষিকী!

** তোমার সাথে এই আরও একটি দুর্দান্ত বছর কেটে গেল ...
শুভ বিবাহ বার্ষিকী ভালবাসা!

** তোমার সাথে আশ্চর্যজনক মুহুর্তগুলি বন্দী করার সময় আমি বুঝতে পারি নি যে আমরা এখানে চলে আসব ...
শুভ ... (সংখ্যা) বিবাহ বার্ষিকী প্রিয়তম!

** আমি কেবল আমার সেরা বন্ধু এবং আমার জীবনের ভালবাসার জন্য একটি শুভ বিবাহ বার্ষিকী কামনা করি।

** আমাদের কতটুকু কি আছে  বা কতটুকু  কি নাই এট নিয়ে আমি চিন্তিত নই , তোমার ভালবাসা সর্বদা আমার পক্ষে যথেষ্ট হবে।
সর্বকালের সবচেয়ে দুর্দান্ত স্বামী হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।
শুভ বিবাহ বার্ষিকী.

** আমাদের বার্ষিকীতে তুমি আমাকে নতুন উপহার দিতে পারেন, তবে আপনি কি জানেন যে আমার সবচেয়ে বড় উপহারটি কী?
এটা তুমি।

** আপনার সাথে বিবাহিত হওয়া এবং প্রতিদিন আপনার পাশে জেগে থাকা এই বিশ্বের সেরা অনুভূতি।
শুভ বার্ষিকী প্রিয়তম!

** আমরা সর্বদা একমত হই বা  না হই তা বিবেচ্য নয়।
গুরুত্বপূর্ণ বিষয় হ'ল আমি তোমাকে ভালবাসি এবং তুমি আমাকে ভালবাসেন।
শুভ বিবাহ বার্ষিকী!!

** এই পৃথিবীতে আর কোনও মানুষ নেই যিনি তোমার স্থানটি নিতে পারেন
তোমার প্রেমময় স্ত্রীর কাছ থেকে।  শুভ বিবাহ বার্ষিকী।


পিতামাতার জন্য বিবাহ বার্ষিকী বার্তা
আপনার মায়ের এবং বাবা তাদের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাতে বিবাহ বার্ষিকী বার্তা।

** তোমরা আমাদের সর্বদা জীবনের মাইলফলক অর্জন করতে শিখিয়েছেন। তোমাদের এই প্রচেষ্টার জন্য অভিনন্দন। আমাদের প্রিয় পিতামাতাদের শুভ বিবাহ বার্ষিকী।

** দুটি প্রাণ কিন্তু একক চিন্তা নিয়ে,  দুটি হৃদয় কিন্তু এক সাথে পথ চলা
এটাই তুমি, মা এবং বাবা, শুভ বিবাহ বার্ষিকী!

** কোনও শব্দই তোমাদের প্রতি আমার প্রশংসা, ভালবাসা এবং শ্রদ্ধা প্রকাশ করতে যথেষ্ট নয়। তোমাদের সন্তান হওয়াতে আমারা সৌভাগ্যবান।
শুভ বিবাহ বার্ষিকী মা এবং বাবা।

** বেশিরভাগ মানুষ ‘চিরকাল’ বিশ্বাস করে না; তবে তোমরা দুজনেই একে অপরকে কীভাবে এত বেশি ভালোবাসেন তা দেখে আমাকে ‘চিরকালীন’ অস্তিত্বের প্রতি বিশ্বাসী করে তোলে।
শুভ বিাবাহ বার্ষিকী মা এবং বাবা।

** তোমার শুদ্ধ ভালবাসায় আমি আনন্দিত
আমার শ্রদ্ধেয় ভাল মা-বাবাকে শুভেচ্ছা জানাই।  শুভকামনা!!

** ঈশ্বর তোমাদের আশীর্বাদ করুন মা-বাবা ।
তোমরা যা করেছো এবং করছো তার জন্য ধন্যবাদ।
শুভ বিবাহ বার্ষিকী!!

** তোমরা  দু'জনই আমার মূল্যবান রত্ন ... চিরকাল একসাথে ভালবাসার বন্ধনে পরিবারটি অটুট থাকুক। শুভ বিবাহ বার্ষিকী মাম্মাা-পাপা।

** আমার সমস্ত মঙ্গল তোমার কাছ থেকে এসেছে
এবং আমার ভাল হওয়ার ইচ্ছাটি কেবল আপনার কারণে
শুভ বিবাহ বার্ষিকী মা-বাবা।

ধন্যবাদ বিবাহ বিবাহ বার্ষিকী বার্তা পাঠানোর জন্য।
বিবাহ বার্ষিকী শুভেচ্ছার জন্য আপনার কৃতজ্ঞতা প্রকাশ করে আপনার প্রিয়জনকে খুশি করুন।

** আমাদের বিবাহ বার্ষিকীতে যে সব শুভাকাঙ্খী শুভেচ্ছা ম্যাসেজ পাঠিয়েছেন। তাদের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

** আপনি আমাদেরকে এখনো স্বরণে রেখেছেন আমাদের বিবাহ বার্ষিকীতে আপনার পাঠানো  বার্তায় তা প্রকাশিত।
ধন্যবাদ শভেচ্ছা ম্যাসেজের জন্য।

** আপনার মত ভাল মানুষ যারা বন্ধু হিসাবে পেয়েছে তারা সত্যিই ভাগ্যবান। ধন্যবাদ বিবাহ বার্ষিকীর ম্যাসেজের জন্য।
সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুক।

** ধন্যবাদ আপনার শুভেচ্ছা ম্যাসেজের জন্য। আপনার জীবন সুখে পরিপূর্ণ হোক এক। শুভ কামনা আপনার জন্য।
** খুবই কম মানুষের ভাগ্য থাকে আপনার মত একজন ভাল মানুষ পাওয়ার। ধন্যবাদ আপনাকের আমাদের বিবাহ বার্ষিকী আমাদের স্বরণ করে শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য। আপনার মঙ্গল হোক।

Post a Comment

0 Comments